• শিরোনাম

    যৌনপল্লীতে মাকে দেখতে গিয়ে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

    | বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০

    যৌনপল্লীতে মাকে দেখতে গিয়ে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

    মা রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে থাকেন। মায়ের সঙ্গে দেখা করতে গিয়ে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

    গত মঙ্গলবার বিকেলে যৌনপল্লীর টোকাই মোল্লার বাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে। পরে অভিযোগের ভিত্তিতে ওই ঘটনায় তিনজনকে গ্রেফতার করে বুধবার আদালতে পাঠায় পুলিশ।

    গ্রেফতারকৃতরা হলেন- ফরিদপুর জেলার ভাঙ্গা থানার গুলপাদী মোল্লা বাড়ির সোহেল মোল্লা ওরফে ভাঙ্গা সোহেল (২৮), রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়ার ইউসুফ মণ্ডল (২৭) এবং গোয়ালন্দের হোসেন মণ্ডলের পাড়ার জীবন প্রামাণিক (২৮)। এ ঘটনার জড়িত আরও কয়েকজন পলাতক বলে জানা গেছে।

    মামলা সূত্রে জানা গেছে, ফরিদপুরের একটি স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ে ওই কিশোরী। তার মা দৌলতদিয়া যৌনপল্লীতে থাকেন। বিদ্যালয় বন্ধ থাকায় মাকে দেখতে এসেছিল সে। পরে ওই কিশোরী আচার খাওয়ার জন্য যৌনপল্লীর দোকানে এলে তাকে টোকাই মোল্লার বাড়িতে নিয়ে গণধর্ষণ করা হয়।

    পরে গুরুতর অবস্থায় ওই ছাত্রীকে গোয়ালন্দ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। স্কুলছাত্রীর মা গোয়ালন্দ ঘাট থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। নির্যাতিত কিশোরী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে ধর্ষণের ঘটনায় জড়িত পাঁচজনের নাম প্রকাশ করেছে।

    মামলা তদন্তকারী পুলিশ কর্মকতা এসআই মাছরুল আলম জানান, ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।-মানবকণ্ঠ

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম