• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব কৌশলে চাঁদাবাজির সময় প্রতারক আটক

    চিনাইরবার্তা.কম তৌহিদুর রহমান নিটলঃ | বৃহস্পতিবার, ১১ জুন ২০২০

    ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব কৌশলে চাঁদাবাজির সময় প্রতারক আটক

    ব্রাহ্মণবাড়িয়া শহরের ফকিরাপুল এলাকা থেকে মো. বাবুল নামে এক প্রতারককে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) সদস্যরা।মঙ্গলবার দুপুর দুইটার দিকে শহরের পৌর সুপার মার্কেটের সামনে থেকে এনএসআই’র ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোলাম রাব্বানীর ছেলে।

    এনএসআই সূত্রে জানা গেছে, একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে নিজেদেরকে সচিব ও ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ফুটপাতের ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছে। বাবুল ওই প্রতারক চক্রের সক্রিয় সদস্য। মঙ্গলবার দুপুরে শহরের ফকিরাপুল এলাকায় ফুটপাতের দুইজন ব্যবসায়ীর কাছ থেকে নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ৩ হাজার টাকা আদায় করেন বাবুল। পরবর্তীতে এনএসআই সদস্যরা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

    ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, ফুটপাতের হকারদের কাছ থেকে নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে চাঁদা তুলছিলেন বাবুল। পরে এনএসআই সদস্যরা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম