• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মাছিহাতা ইউপির কাঞ্চনপুর আশ্রয়ন প্রকল্পে নিজ অর্থায়নে শতাধিক গাছ উপহার দেন মহিউদ্দিন খোকন।

    চিনাইরবার্তা.কম মোঃ আল আমিন ঃ | শুক্রবার, ২৯ মে ২০২০

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মাছিহাতা ইউপির কাঞ্চনপুর আশ্রয়ন প্রকল্পে নিজ অর্থায়নে শতাধিক গাছ উপহার দেন মহিউদ্দিন খোকন।

    ব্রাহ্মণবাড়িয়া সদর ০৩ আসনের সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশনা। ব্রাহ্মণবাড়িয়া সদর মাছিহাতা ইউপির কাঞ্চন পুর আশ্রয়ন প্রকল্পে নিজ অর্থায়নে শতাধিক গাছ উপহার দেন আওয়ামী লীগ এর কার্যকরী সদস্য ও এফবিসিসিআই এর কার্যকরী সদস্য লায়ন মো:মহিউদ্দিন খোকন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ১৩ নং মাছিহাতা মডেল ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আল আমিনুল পাভেল। বীর মুক্তিযুদ্ধা মোঃ জসিম উদ্দিন। শিব্বির আহাম্মেদ ( সভাপতি ঐতিহ্যবাহী হানিকম সংগঠন কাছাইট) মোঃ রাকিব উদ্দিন ( শিক্ষানুরাগী) মোঃ রমজান আলী (সাবেক সভাপতি আওয়ামী যুবলীগ কাছাইট) এডভোকেট সুভাষ চন্দ্র দাস প্রমুখ। এসময় ব্রাহ্মণবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পঙ্কজ বড়ুয়া বলেন মাননীয় সংসদ সদস্য র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী সাহেব সবসময় এই আশ্রয়ণ প্রকল্পের ১৫ টি পরিবারের খোঁজখবর রাখছেন এবং আমি নিজেও অনেক সময় এখানে এসে দেখে যায় তবে আমি একটাই কথা বলব এখানে যদি কেউ মাদকের সাথে সম্পৃক্ত থাকে তাহলে আশ্রয়ন প্রকল্প থেকে তাকে বাহির করে দেব এবং আইনানুগ ব্যবস্থা নিব এবং এরই পাশাপাশি যেকোনো সার্বিক সাহায্য সহযোগিতা করার জন্য আমি সব সময় আপনাদের পাশে আছি এবং থাকব। ১৩নং মাছিহাতা মডেল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আল আমিনুল পাভেল বলেন এই আশ্রয়ন প্রকল্পে আমি আমার নিজ অর্থায়নে একশত গাছ উপহার দিব এবং আপনাদের পাশে আছি এবং সব সময় থাকবো। তাৎক্ষণিক সবাই সম্মিলিত ভাবে একটি গাছ রোপণ করেন। আয়োজকে ছিলেন ১৩ নং মাছিহাতা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মোঃ আলমগীর মেম্বার।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম