• শিরোনাম

    ঈদ সামনে রেখে নাসিরনগরে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

    চিনাইরবার্তা.কম মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর । | শনিবার, ২৩ মে ২০২০

    ঈদ সামনে রেখে নাসিরনগরে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

    ২২ মে ২০২০ রোজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের ব্রাহ্মণশাসন, নূরপুর, ধরমন্ডল ও সদর ইউনিয়নে পবিত্র ঈদ-উল ফিতরের ঈদকে সামনে রেখে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়ে লোকজনের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সকাল ১০ ঘটিকার সময় ব্রাহ্মণশাসন সমাজ কল্যাণ যুব সংঘের মাধ্যমে জেঠাগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে এডঃ মাহফুজ মিয়ার পরিবারের পক্ষ থেকে এডঃ আব্বাস উদ্দিনের উদ্যোগে ইউনিয়নের ৩৫০ জনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়্। এসময় উপস্থিত ছিলেন ফয়েজ আহমেদ, মনিরুজ্জামান লিটন, এডঃ মহিউদ্দিন চৌধুরী (শরিফ), শহীদ মাষ্টার, আমির উদ্দিন মাষ্টার, ডাঃ আবু জামান চৌধুরী, মাসুক আল মামুন, ্ইউপি মেম্বার নায়ারন, ও শফিকুল ইসলাম।

    smart

    তাছাড়াও সকাল ১১ ঘটিকার সময় নূরপুর পূর্বপাড়া প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে প্রবাসী যুবলীগ নেতা ছাদেক হোসেন অপু ও তুষার মোহন খানের অক্লান্ত পরিশ্রমে এলাকার গরীব ও অসহায় ১২৪ জন মানুষের মাঝে ১০০০ টাকা করে বিতরণ করা হয়েছে। এসময় বক্তব্য রাখেন মোঃ উজ্জ্বল আহম্মেদ। আরো উপস্থিত ছিলেন মুর্শেদ জাহিদ, ইমেল আহমেদ (শ্রাবন), নুরুল ইসলা, আজাদুল হক, নাসিম, আকাশ আহমেদ, রেজা রাব্বি, ইয়াসিন আহমেদ, তোফায়েল আহমেদ, আলী নোওয়াজ প্রমুখ।

    অপরদিকে সদর ইউনিয়নে এইড ফর নাসিরনগরের চৌধুরী মোঃ সুমন, সুজন দেব, রুবেল মল্লিক, সোহাষ চক্রবর্তী, পথিক দত্ত সহ আরো বেশ কয়েকজন মানবিক ব্যক্তির উদ্যোগে বিভিন্ন লোকজনের মাঝে বিভিন্ন ধাপে ৯১৬টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। চৌধুরী সুমন বলেন তাদের এম কার্যক্রম দেখে স্থানীয় সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম ও উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ তাদের পাশে দাড়িয়েছে। তাদের এ কার্যক্রম অব্যাহত থাকলে বলে ও জানান তারা।
    অপরদিকে বেলা ৩ ঘটিকার সময় ধরমন্ডল ইউনিয়নের মোঃ ছগীর মুন্সী এন্ড জয়গুন্নেছা কল্যাণ ষ্ট্রাষ্টের প্রতিষ্ঠাতা ফান্স প্রবাসী মোঃ রবিউল ইসলাম মনিরের উদ্যোগে এলাকার ২২০ জন লোকের মাঝে চাউল, তেল, ময়দা ও চিনি বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বশির আহমেদ, সভাপতি মো: আলী আক্তার, সাধারণ সম্পাদক মোঃ আল আমিন, সাংগঠনিক সম্পাদক মোঃ বোরহান তালুকদার, অর্থ সম্পাদক রুবেল মিয়া, সাবেক ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলাম ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম