• শিরোনাম

    গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ।

    চিনাইরবার্তা.কম তানজিলা ইসলামঃ | মঙ্গলবার, ১৯ মে ২০২০

    গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ।

    গতকাল টঙ্গী গাজীপুর দক্ষিণ আউচপাড়া সুতরঙ্গ রোড এলাকায় করোনা ভাইরাসের কারনে লকডাউনে থাকা ঘর বন্দী দুস্থ অসহায় প্রতিবন্ধী গরিব ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও শাড়ি নুঙ্গী বিতারণ করেন,গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডের মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়েশা আক্তার আশা আজ বেলা ২ টার দিকে ওয়ার্ডের ১৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং শাড়ি লুঙ্গি বিতরণ করেন।

    এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল জারিব আহম্মেদ মন্টু। সভাপতি দক্ষিণ ইউনিক সরকার নজরুল ইসলাম বিপ্লব, ৫৩ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি সালেহা খাতুন, পাপিয়া ইয়াছমিন সদস্য ৫৪ নং ওয়ার্ড নেএি কহিনুর আক্তার এবং আওয়ামী লীগের অন্যান্ন নেতা নেএি বৃন্দ।

    এ সময় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়েশা আক্তার আশা বলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন সকল আওয়ামী লীগের নেতা কর্মীদের আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে দুস্থ প্রতিবন্ধী গরিব অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী দেওয়া উপহার সামগ্রী তুলে দিয়েছি এবং পরবর্তীতে ও দিবো। আমি ব্যক্তিগতো ভাবে ও আপনাদের সহযোগিতা করছি এবং করবো ইনশাআল্লাহ।আয়েশা আপা আরো বলেন আমার আপনাদের কাছে একটা অনুরোধ আমার প্রানপ্রিয় নেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবাই নামাজ পড়ে ওনার জন্য দোয়া কোরবেন এটাই আমার চাওয়া আপনাদের কাছে।
    পরিশেষে আলোচনা সভা শেষে সামাজিক দুরত্ব বজায় রেখে দুস্থ প্রতিবন্ধী গরিব অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে,
    প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী ১৫০ টি পরিবারের মাঝে বিতরণ, এবং আয়েশা আপার নিজ অর্থায়নে শাড়ি লুঙ্গি বিতরণ করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম