• শিরোনাম

    আশুগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে ঈদের উপহার সামগ্রী বিতরণ

    চিনাইরবার্তা.কম বাবুল সিকদারঃ | মঙ্গলবার, ১৯ মে ২০২০

    আশুগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে ঈদের উপহার সামগ্রী বিতরণ

    করোনা ভাইরাসের প্রাদুর্ভাবরোধে দেশে অঘোষিত লক ডাউন চলছে। এ পরিস্থিতিতে শুধু অফিস আদালতই নয় বন্ধ রয়েছে সকল কর্মক্ষেত্রও,চলছেনা কোন গণপরিবহন। সারাদেশের মত আশুগঞ্জ বন্দরসহ উপজেলার বিভিন্ন মিল কারখানা ও ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ রয়েছে। ফলে কর্মহীন হয়ে পড়েছে উপজেলার খেটে খাওয়া মানুষগুলো।এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন আশুগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতি। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার ৪৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার তিন শতাধিক অভিভাকদের মাঝে ঈদের সামগ্রী উপহার দেয়া হয়েছে।
    করোনায় ক্ষতিগ্রস্থদের জন্য ঈদের শুভেচ্ছা হিসাবে আশুগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতি এর পক্ষথেকে সোবার সকালে বিদ্যালয় এলাকায় অসহায় অভিভাবকদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রাথমিক শিক্ষক সমিতির উপদেষ্টা ও আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.হানিফ মুন্সী উপস্থিত থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এই উপহার সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সানজিদা পারভিন,আশুগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতি এর সভাপতি নুরুল হক,সিনিয়র সহ সভাপতি নারায়ন চন্দ্র গোষ,সাধানণ সম্পাদক রুবি জাহান খন্দকার,সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ,অর্থ সম্পাদক মো.সোহরাফ হেসেন,প্রচার সম্পাদক মো,জামাল সরকারসহ আরও অনেকে।
    শিক্ষক সমিতির নেতারা জানান,প্রধানমন্ত্রীর নির্দেশে সেবায় সাধ্যমত সহযোগিতা প্রদান করে যাচ্ছেন তারা। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান সহ,জাতির এই দুর্যোগে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। নেতারা আরও বলেন সংক্রমণ মোকাবিলায় লকডাউনের ফলে মানুষ কাজ করতে পারছেনা। সামনে ঈদুল ফিতর এ সময়ে মানুষের পাশে দাড়াতে পেরে আল্লাহর শোকরিয়া জানাচ্ছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম