• শিরোনাম

    আকাশ ছোঁয়া দামে মুশফিকের ব্যাট কিনলেন আফ্রিদি

    চিনাইরবার্তা.কম স্পোর্টস ডেস্ক : | শনিবার, ১৬ মে ২০২০

    আকাশ ছোঁয়া দামে মুশফিকের ব্যাট কিনলেন আফ্রিদি

    জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীমের প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানো ঐতিহাসিক ব্যাটটি কিনে নিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদির ‘আফ্রিদি ফাউন্ডেশন’। ব্যাটটি বিক্রি হয়েছে ২০ হাজার ডলারে, যা বাংলাদেশি টাকায় ১৭ লাখ।

    আজ শুক্রবার রাতে ফেসবুক লাইভে বিষয়টি নিশ্চিত করে মুশফিক ও নিলাম আয়োজক বাণিজ্যিক সাইট পিকাবোর প্রধান নির্বাহী মরিণ তালুকদার।

    মুশফিক বলেন, ‘পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি তার ফাউন্দেশনের মাধ্যমে আমার ব্যাটটি কিনে নিয়েছে। ব্যাট নিলামের নিউজটি উনার চোখে পড়ে এবং উনি ব্যক্তিগতভাবে আমার সাথে যোগাযোগ করে গত ১৩ মে। পরে আমি উনাকে নিলামের লিংক দেই, উনি সেভাবে এগোয়। আমাকে জানানো হয়, উনি ২০ হাজার মার্কিন ডলার দিয়ে ব্যাটটি কিনতে চান। এরপর পিকাবোর সাথে বাকি সব চূড়ান্ত করেন। তারা আরও বিস্তারিত বলতে পারবে।’

    এ ক্ষেত্রে বন্ধু তামিম ইকবাল সহোযোগিতা করেছেন মুশফিককে। তিনি বলেন, ‘এ ক্ষেত্রে আমি আমার বন্ধু তামিমকেও ধন্যবাদ দিতে চাই। তার সাথে আফ্রিদির সম্পর্ক খুবই ভালো। ওরা একই দলে খেলেছে পিএসএলে, আমার সাথেও খেলেছে। সে বিপিএলেও খেলে, আমাদের সাথে সেভাবেই ওর একটা ভালো সম্পর্ক।’

    গত শনিবার রাত থেকে মুশফিকের ব্যাটের নিলাম শুরু হয়েছে। অধিকাংশই ভুয়া ব্যক্তিরা দর হাঁকাচ্ছেন জানিয়ে বুধবার নিলাম স্থগিত রাখা হয়। অনলাইনভিত্তিক বাণিজ্যিক ওয়েবসাইট পিকাবো ব্যাটটি নিলামে তুলেছিল। নিলামের পুরো প্রক্রিয়াটির দায়িত্ব পালন করেছে নিপকো স্পোর্টস ম্যানেজমেন্ট।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মিডিয়ার উপর চটলেন সুজন

    ১২ ফেব্রুয়ারি ২০১৮

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম