• শিরোনাম

    কেন্দ্রীয় যুব মহিলালীগ নেত্রী এমবি কানিজের ত্রাণ সামগ্রী ও নতুন বস্ত্র বিতরণ

    চিনাইরবার্তা.কম মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর । | শুক্রবার, ১৫ মে ২০২০

    কেন্দ্রীয় যুব মহিলালীগ নেত্রী এমবি কানিজের ত্রাণ সামগ্রী ও নতুন বস্ত্র বিতরণ

    মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। দান করতে জনপ্রতিনিধি হতে হয় না, শুধু মন থাকলেই জনসেবা করা যায়। এই বিষয়গুলোকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক (সাবেক কেন্দ্রীয় মহিলা লীগের সহ সম্পাদক, ঢাকা দক্ষিণ) এম বি কানিজ বৈশ্বিক মহামারি কোভিড-১৯ বা করোনা ভাইরাসের কারণে ঢাকা ও নিজ এলাকায় অসহায় ও কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র প্রায় ১০০০ পরিবারের মাঝে মাঝে নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। তার এই বিতরণ অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

    ঢাকা ছাড়াও কয়েকদিনে তিনি উপজেলার ফান্দাউক ও বুড়িশ্বর ইউনিয়নের সিংহগ্রাম, সদর ইউনিয়নের দাঁতমন্ডল, গোকর্ণ ইউনিয়নের নূরপুর, কুন্ডা ইউনিয়নের তুল্লাপাড়া,ও আজ ১৫ মে ২০২০ রোজ শুক্রবার দুপুরে সদর ইউনিয়নের কলেজ মাঠে থাকা বেদের পল্লীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

    এম বি কানিজ জানায়, সে ঢাকার মোহাম্মদপুর, ফার্মগেট, মিরপুর, শাহাবাগ মোড়, কাওরান বাজার সহ বিভিন্ন এলাকায় অসহায়, ছিন্নমূল, হত দরিদ্র,কর্মহীনদের মাঝে কয়েক ধাপে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করছেন। তিনি আরো বলেন, ঈদের আগে একটি বৃদ্ধাশ্রমে ৭২ জনকে ও একটি এতিম খানায় ৩০ জন এতিমের মাঝে নতুন কাপড় বিতরণ করবেন। এছাড়াও ঈদের আগে ঢাকা ও এলাকার বেশ কিছু পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে সেমাই,চিনি ও দুধ বিতরণ করা হবে। তিনি বলেন, বিপদকালীন সময়ে, সাধ্যমত তার এ বিতরণ অব্যাহত থাকবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম