• শিরোনাম

    শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ কমিটির চিকিৎসা ও করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

    চিনাইরবার্তা.কম রাজনীতি ডেস্কঃ | শুক্রবার, ১৫ মে ২০২০

    শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ কমিটির চিকিৎসা ও করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

    আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চিকিৎসা সামগ্রী এবং করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী নিয়ে হাসপাতাল, পেশাজীবী সংগঠন, ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন ব্যক্তির পাশে দাঁড়ানো অব্যাহত রেখেছে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

    আজ দুপুরে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে ভেন্টিলেটর, পিপিই, এন ৯৫ মাস্ক, ইনফ্র্রারেড থার্মেমিটার, এন্টিসেপটিক সাবান, উন্নত মানের হ্যান্ড স্যানিটাইজার এবং সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে।
    এসব সামগ্রী বিতরণের পূর্বে দলীয় সভানেত্রীর কার্যালয়ে দলটির নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির চেয়ারম্যান এ কে এম রহমতুল্লাহ এমপি, সদস্য সচিব সুজিত রায় নন্দী, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক সায়েম খান, ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম, অধ্যাপক কামরুজ্জামান, আখলাকুর রহমান মাইনু, ডা. শেখ ফয়েজ আহমেদ, হারুন অর রশিদ, রাকীব সরকার, আমিনুর রহমান সোহেল প্রমুখ।

    পরে বেগম মতিয়া চৌধুরী, এ কে এম রহমতুল্লাহ ও সুজিত রায় নন্দী বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিদের মাঝে চিকিৎসা সামগ্রী ও করোনা প্রতিরোধ সামগ্রী তুলে দেন।
    ত্রাণ ও সমাজল্যাণ উপকমিটি সূত্র জানায়, করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে করোনা প্রতিরোধ সামগ্রী, মাস্ক, এন্টিসেপটিক সাবান, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার এবং সার্জিক্যাল মাস্ক বিতরণের পাশাপাশি খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে।

    দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয়ভাবে ছাড়াও ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সারাদেশের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এর ধারাবাহিকতায় আজ গোপালগঞ্জ সদর, গাজীপুর সদর, নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে ভেন্টিলেটর বিতরণ করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতাল, জহুরুল ইসলাম মেডিকেল কলেজে উন্নত মানের পিপিই বিতরণ করা হয়।

    স্বাধীনতা চিকিৎসক পরিষদ, টেলিমিডেসিন স্বাস্থ্যসেবা টিম, গোপালগঞ্জ সদর হাসপাতাল, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে উন্নত মানের মাস্ক এন ৯৫ বিতরণ করা হয়। টুঙ্গিপাড়া জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ ও মাজার কমপ্লেক্স ও বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ, ঢাকেশ্বরী মন্দির, মিরপুর ক্যাথলিক চার্চ, জাতীয় বৌদ্দ বিহারে ইনফ্রারেড থার্মোমিটার বিতরণ করা হয়। স্ব স্ব সংগঠনের প্রতিনিধিরা উক্ত সামগ্রী বুঝে নেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম