• শিরোনাম

    গ্রিসে চট্টগ্রাম কমিউনিটির আর্থিক অনুদান

    চিনাইরবার্তা.কম জহিরুল ইসলাম, এথেন্স (গ্রীস) থেকেঃ | বুধবার, ১৩ মে ২০২০

    গ্রিসে চট্টগ্রাম কমিউনিটির আর্থিক অনুদান

    গ্রিসের রাজধানী এথেন্সের প্রবাসী বাংলাদেশিদের আঞ্চলিক সংগঠন ‘বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটি ইন গ্রিস’র পক্ষ থেকে করোনাভাইরাসের কারণে সংকটে পড়া প্রবাসীদের আর্থিক অনুদান দেয়া হয়েছে। গ্রিসে অবস্থানরত চট্টগ্রাম বিভাগের ৩২ জনকে নগদ ৩৫ ইউরো করে দেয়া হয়েছে।

    করোনাভাইরাসের সংকট পরিস্থিতিতে আর্থিক তহবিলে অনুদান দিয়েছেন সংগঠনের নির্বাহী সদস্য নুর উদ্দীন, একরামুল হক, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক যথাক্রমে ফসিউল আলম সুজন, জয়নাল আবেদীন ও ইশতিয়াক নাছির, সহ-আপ্যায়ন সম্পাদক নুরুল কবির, সহ-প্রচার সম্পাদক যথাক্রমে মুহাম্মদ ইয়াসিন, জহির উদ্দিন মিয়াজি ও রাজিব আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক শেখ শাহিনা আক্তার, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সুমি আকতার, ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম (সাইফ উদ্দিন), প্রচার সম্পাদক আলমগীর চৌধুরী, দপ্তর সম্পাদক আজিজ উদ্দিন, অর্থ সম্পাদক মুহাম্মদ আফসার মিয়া, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন,

    যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে মুহাম্মদ নবী, মুহাম্মদ আফসার, নজরুল ইসলাম, দেলোয়ার হোসাইন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ রাসেল হোসাইন, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বিএসসি, প্রধান উপদেষ্টা এস এম শাহ আলম, সিনিয়র সহসভাপতি আব্দুল হালিম ও সভাপতি সোহরাব হোসাইন ইসমাইল প্রমুখ।

    সোহরাব হোসাইন বলেন, অনেক প্রবাসী অনেক লোক মিলিয়ে একসঙ্গে অর্থাৎ মেসে থাকেন। সেখানে তাদেরকে নগদ অর্থ না দিলে তাদের সমস্যা হবে। তাই জিনিসপত্র না দিয়ে নগদ অর্থ দিয়েছি। এছাড়া খাদ্য দ্রব্য দিলে আরো কিছু বেশি লোককে দিতে পারতাম তারপরেও প্রবাসীদের সুবিধার জন্য সংগঠন থেকে নগদ অনুদান দিয়েছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম