• শিরোনাম

    ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামীর দাফন সম্পন্ন

    চিনাইরবার্তা.কম রাজনীতি ডেস্কঃ | বুধবার, ১৩ মে ২০২০

    ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামীর দাফন সম্পন্ন

    ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামীর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় নরসিংদীর শিবপুর উপজেলার মুনসেফেচরের (ইটাখোলা) ঈদগাহ মাঠে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প সংখ্যক মুসল্লির উপস্থিতিতে জানাজা অনুষ্ঠিত হয়।

    পরে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। তার জানাজার নামাজে উপস্থিত ছিলেন শিবপুর আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোষ্ণামী, ইসলামী ঐক্যজোটের নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা মজিবুর রহমান, সাধারণ সম্পাদক এইচ এম হারিছুল হক, উপদেষ্টা মাওলানা আব্দুল কাউয়ুম ও তার ছেলে ওবায়দুল হক।
    সোমবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে মার যান মাওলানা আবদুল লতিফ নেজামী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

    মাওলানা নেজামী ধর্মভিত্তিক রাজনৈতিক অঙ্গনে সজ্জন রাজনীতিক হিসেবে পরিচিত ছিলেন। মাওলানা আবদুল লতিফ নেজামী প্রায় ছয় দশক রাজনীতিতে সক্রিয় ছিলেন। মুফতি ফজলুল হক আমিনীর মৃত্যুর পর থেকে তিনি আমৃত্যু ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

    মাওলানা নেজামী হেফাজতে ইসলামের নায়েবে আমির ছিলেন। তার নেতৃত্বাধীন ইসলামী ঐক্যজোট দীর্ঘ ১৮ বছর বিএনপির সঙ্গে জোটে ছিল। ২০১৭ সালে তার দল বিএনপি জোট ত্যাগ করে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম