• শিরোনাম

    সাবেক ছাএলীগ সভাপতি ও জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী সদস্য হাজী মাহমুদুল হক ভূইয়ার উদ্যোগে

    ৮ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

    চিনাইরবার্তা.কম | সোমবার, ১১ মে ২০২০

    ৮ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

    করোনাভাইরাস পরিস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার ১২টি ওয়ার্ডের ৮ হাজার কর্মহীন মানুষের মধ্যে নিত্য সামগ্রী বিতরণ করবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী মাহমুদুল হক ভূইয়া।
    ইতিমধ্যেই তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। গতকাল রোববার বিকেলে স্থানীয় নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে পৌর এলাকার ১০ নং ওয়ার্ডের চারশত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ৪ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তৈল, ১ কেজি পিয়াজ ও আধা কেজি লবণ বিতরণ করা হয়।

    জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার প্রধান অতিথি হিসেবে এই ত্রান সামগ্রী বিতরণ করেন।

    এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল,কাউতলী জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী সাইদুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামসুজ আমান চৌধুরি (পারভেজ), পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমন আল স্বাধীন প্রমুখ।

    এ ব্যাপরে মাহমুদুল হক ভূইয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও ব্রাহ্মণবাড়িয়ার গন মানুষের নেতা ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নির্দেশে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় ৮ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী দেয়া হবে। ইতিমধ্যেই পাচহাজার মানুষের মধ্যে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। রোববার ৪শত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী দেয়া হয়। তিনি বলেন, এই প্রয়াস আগামীদিনেও অব্যাহত থাকবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম