• শিরোনাম

    ইতালিতে রোনালদোর কোয়ারেন্টাইন সঙ্গী ‘শ্রেষ্ঠ ভালোবাসা’

    চিনাইরবার্তা.কম স্পোর্টস ডেস্কঃ | শনিবার, ০৯ মে ২০২০

    অনেক ঝক্কি-ঝামেলা পেরিয়ে ইতালিতে পৌঁছেছেন ঠিকই, তবে মাঠে নামার অনুমতি পাননি জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আরেক দেশ থেকে আসায় থাকতে হচ্ছে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে।

    সতীর্থ খেলোয়াড়রা মাঠের অনুশীলনে ফিরলেও, রোনালদো বন্দী তুরিনে নিজের বাড়িতে। তবে এ বন্দী সময়টা মোটেও খারাপ কাটছে না বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের। কেননা কোয়ারেন্টাইনের তার সঙ্গী যে জীবনের শ্রেষ্ঠ ভালোবাসা!

    সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভালোবাসার ছবিই প্রকাশ করেছেন রোনালদো। লিখেছেন, ‘এটাই শ্রেষ্ঠ ভালোবাসা…।’ ছবিতে দেখা যাচ্ছে নিজ বাড়ির সোফায় তিন ছেলে-মেয়ে অ্যালানা মার্টিনা, ঈভা মারিয়া এবং মাতেওর সঙ্গে আনন্দঘন সময় কাটাচ্ছেন রোনালদো।

    যার ফলে মাঠ থেকে দূরে থাকলেও, কোয়ারেন্টাইন নিয়ে কোন নেতিবাচক ধারণা নেই তার। গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে রোনালদো তার পরিবার-পরিজন নিয়ে তুরিনে পৌঁছান পর্তুগাল থেকে সরাসরি ব্যক্তিগত বিমানে ইতালিতে আসেন সিআর সেভেন।

    রোনালদো না পারলেও, জুভেন্টাসে তার সতীর্থ খেলোয়াড়রা অনুশীলন শুরু করেছেন গত মঙ্গলবার থেকেই। শীর্ষ তারকাদের মধ্যে জর্জিও কিয়েল্লিনি, অ্যারন রামসি এবং লিওনার্দো বনুচ্চিরা ক্লাব কমপ্লেক্সে উপস্থিত হয়ে সেরেছেন নিজেদের অনুশীলন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মিডিয়ার উপর চটলেন সুজন

    ১২ ফেব্রুয়ারি ২০১৮

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম