• শিরোনাম

    সদর উপজেলা চিনাইরে প্রবাসীর স্ত্রীর গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে

    চিনাইরবার্তা.কম এম.আমজাদ চৌধুরী রুনুঃ | মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯

    সদর উপজেলা চিনাইরে প্রবাসীর স্ত্রীর গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে

    ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলা মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামে এক প্রবাসীর স্ত্রীর গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত গৃহবধূর নাম তানজিলা আক্তার (২০)। সে সৌদী প্রবাসী সাইফুল ইসলামের স্ত্রী।আজ মঙ্গলবার সকালে তার শ্বশুর বাড়ি সদর উপজেলা চিনাইর আলাকপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
    এলাকাবাসী জানায়, সকালে দীর্ঘ সময় পর্যন্ত ঘরের দরজা বন্ধ থাকায় এলাকাবাসীর সন্দেহ হয়। পরে তারা পুলিশকে খবর দিলে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা এস আই মিজানুর রহমানের নেতৃত্বে  মরদেহটি উদ্ধার করেন। এ ঘটনার পর শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।
    ব্রাহ্মণবাড়িয়া সদর থানার (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে
    ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোটের পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। বিষয়টি তদন্ত চলছে।
    উল্লেখ্য দুজনের বাড়ি পাশাপাশ্বি হওয়ায় গত দুই বছর আগে দুজনের প্রেম করে বিয়ে করেছিল কিন্ত ছেলের পক্ষ এবিয়ে কিছুতেই মেনে নিতে চাইনি তারপর গ্রামের শালিসী দরবারে ছেলের পক্ষ এ বিয়ে মেনেনিয়েছিল গত তিন মাস আগে সাইফুল সৌদি আরব থেকে ছুটিতে এসে আবার চলেযায় প্রতিবেশী কয়েকজন জানান গতকাল সন্ধায় ও সাইফুলের সঙ্গে স্রী তানজিলার ফোনে কথা বলেছে তারপর কেন যেন এমন করেছে আমরা বলতে পারবনা ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম