• শিরোনাম

    মোক্তাদির চৌধুরীকে বঙ্গবন্ধু লিডারশীপ ” অ্যাওয়ার্ড প্রদান

    রোহিঙ্গা সংকট কোনো ধর্মের নয়, এটি মানবতার——-সৈয়দ আবুল মকসুদ

    সিবিবার্তা নিউজঃ | সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০১৭

    রোহিঙ্গা সংকট কোনো ধর্মের নয়, এটি মানবতার——-সৈয়দ আবুল মকসুদ

    রোহিঙ্গা সংকট কোনো ধর্মের নয়, এটি মানবতার। রোহিঙ্গা ইস্যু আমাদের জন্য বিপজ্জনক। এটি থেকে উত্তরণের জন্য যে যার অবস্থান থেকে কাজ করতে হবে।

    আজ ১৭ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্র ভিত্তিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএসএ আয়েজিত “বঙ্গবন্ধু লিডারশীপ ” অ্যাওয়ার্ড প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ এসব কথা বলেন।

    রাজনৈতিক দলের নেতাদের ইঙ্গিত করে সৈয়দ আবুল মকসুদ বলেন, রোহিঙ্গা ইস্যুতে কোনো রাজনৈতিক বক্তব্য রাখবেন না। এ সংকটে সব রাজনৈতিক দলগুলোকে সরকারের সঙ্গে থাকতে হবে।

    তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে গেছেন। সেখানে তিনি রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের অবস্থান তুলে ধরবেন।

    অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে ‘বঙ্গবন্ধু লিডারশিপ অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।

    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এ.এস.এম শফিকুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার প্রমুখ।

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ ও প্রচার-প্রসারে অবদান রাখায় সাংসদ মোকতাদির এ পদকে ভূষিত হয়েছেন। অনুষ্ঠান পরিচালানা করেন সংস্কৃতিকর্মী ও সাংবাদিক মোঃ মনির হোসেন।

    পরে আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে স্থানীয় তিতাস আবৃত্তি সংগঠনের শিল্পীরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম