• শিরোনাম

    শহীদ আল্লামা নুরূল ইসলাম ফারূকী (রঃ) এর নির্মম হত্যাকান্ডের বিচারের দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলন এর মানববন্ধন

    প্রেস বিজ্ঞপ্তি ঃ | সোমবার, ২৮ আগস্ট ২০১৭

    শহীদ আল্লামা নুরূল ইসলাম ফারূকী (রঃ) এর নির্মম হত্যাকান্ডের বিচারের দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলন এর মানববন্ধন

    আল্লামা নুরূল ইসলাম ফারূকী (রঃ) খুনী চক্র ধৃত ও বিচার না হওয়া ইসলামের

    শান্তিময় প্রকৃত ধারা এবং রাষ্ট্রীয় নিরাপত্তার বিরূদ্ধে ভয়াবহ হুমকি- ইমাম হায়াত

    আমরা সুন্নী জনতার ঈমানী কণ্ঠস্বর ও বিশ্ব সুন্নী আন্দোলন এর মাননীয় উপদেষ্টা শহীদ আল্লামা নুরূল ইসলাম ফারূকী (রঃ) এর নির্মম হত্যাকারী খুনীদের গ্রেফতার ও বিচারের দাবিতে গত ২৫/০৮/২০১৭ ইং রোজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব প্রঙ্গনের বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে এক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। আল্লামা শাহীন আহমেদ মোজাহিদ এর সভাপতিত্ত্বে সমাবেশে দিক নির্দেশনা প্রদান করেন বিশ্ব সুন্নী আন্দোলন এর প্রতিষ্ঠাতা এবং আহলে সুন্নাতের নির্দেশিত জীবন ব্যবস্থার মানবিক রূপরেখা খেলাফতে ইনসানিয়াত তথা সর্বজনীন মানবিক রাষ্ট্রব্যবস্থা ও মুক্ত মানবতার অখন্ড বিশ্বব্যবস্থার দিকদর্শন বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক হজরত আল্লামা ইমাম হায়াত, ব্রাহ্মণবাড়িয়া জেলার পক্ষে বক্তব্য রাখেন জনাব নজরুল ইসলাম মাষ্টার সাহেব তাছাড়া আরো বক্তব্য রাখেন, জনাব আতাউর রহমান জাকির, জনাব মাঈন উদ্দিন টিটু, রওনক রুবেল, প্রভাশক পরশ, মাওঃ খায়ের মুন্সী, মাওঃ শাহীন, জনাব এডঃ দুলাল, জনাব সালমা, জনাব সাথী, জনাব আরমিনা ইউরোপ শাখার জনাব ওসমান মুন্সী ও আল-আমিন সবুজ প্রমুখ। তাছাড়া বিশিষ্ট পীর মাশায়েখ, শিক্ষাবিদ এতে উপস্থিত ছিলেন।

    সমাবেশে বক্তাগণ বলেন, আমরা মনে করি সত্য-শান্তি ও মানবতার রক্ষক প্রকৃত ইসলাম ও অন্যান্য ধর্মের প্রকৃত শিক্ষা ও মানবিক মূল্যবোধ উৎখাত করে ইসলামের ছদ্মনামধারী বাতেল সালাফী-ওহাবী-শিয়া ও অন্যান্য বিকৃত ধর্ম ও বস্তুবাদী মতবাদের উগ্রবাদী সন্ত্রাসী স্বৈর দস্যুবাদী খুনীচক্র দুনিয়াব্যাপী যে বর্বর হত্যাকান্ড পাশবতা চালিয়ে সত্য-সভ্যতা-মানবতা ধ্বংস করে দেয়ার যে ভয়াবহ ধ্বংসযজ্ঞ চালাচ্ছে এসব হত্যাকান্ড তারই অংশ। বিশ্ব সুন্নী আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, আল্লামা নুরূল ইসলাম ফারূকী (রঃ) খুনী চক্র ধৃত ও বিচার না হওয়া ইসলামের শান্তিময় প্রকৃত ধারা এবং রাষ্ট্রীয় নিরাপত্তার বিরূদ্ধে ভয়াবহ হুমকি।

    বক্তাগণ বলেন, আমাদের সবাইকে অবশ্যই যা না বুঝলে এ ভয়ংকর অবস্থা থেকে উদ্ধারের পথ নেই যে, এসব নির্মম খুন সন্ত্রাস ও দুনিয়াব্যাপী যে ব্যাপক হত্যাযজ্ঞ-ধ্বংসলীলা-নৃশংসতা-স্বৈরদস্যুতা ও বিধ্বংসী যুদ্ধ চলছে তা নিছক ডাকাতি বা ব্যক্তিগত খুন নয়, এসবের পিছনে আছে ধর্মের নামধারী বিভিন্ন অধর্মের উগ্রবাদী গোষ্ঠিবাদী অপরাজনীতি এবং একই সাথে বস্তুবাদী জাতীয়তাবাদী উগ্রবাদী গোষ্ঠিবাদী অপরাজনীতি যার ভিত্তিতে বর্তমান অসহনীয় অমানবিক বিশ্বব্যবস্থা চলছে এবং যে গোষ্ঠিবাদী অপরাজনীতির আঁধার বিণাশী গহ্বরে দুনিয়ার সব মানুষের জীবন অবরূদ্ধ হয়ে গেছে। তাঁরা বলেন, একমাত্র প্রকৃত ধর্মের আলোকধারা, মূল্যবোধ, মানবসত্ত্বার পূণঃরূজ্জীবন ও সর্বজনীন মানবতার রাজনীতি ও মানবিক রাজনৈতিক ব্যবস্থাই এসব অধর্ম-উগ্রবাদ-সন্ত্রাস-বর্বরতা-খুন-স্বৈরতা-বিণাশ থেকে আমরা দুনিয়ার সব মানুষের জীবন ও মুক্তি নিশ্চিত করতে পারে এবং সমস্যার মূলে না গিয়ে এবং সমাধানের সঠিক পথে না গিয়ে উদ্ধারের কোন উপায় নেই।

    বক্তাগণ বলেন, আমরা বিশ্ব সুন্নী আন্দোলনের পক্ষ থেকে সবাইকে দৃড়ভাবে স্মরণ করিয়ে দিতে চাই যে, দয়াময় আল্লাহতাআলার অপার করুণায় আমাদের প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দেয়া এবং প্রাণপ্রিয় মহামহিম পবিত্র আহলে বায়েত, মহামান্য খোলাফায়ে রাশেদীন. মকবুল সাহাবায়ে কেরাম ও মহান আওলিয়া কেরামের প্রদর্শিত প্রকৃত ইসলাম আর আজ ইসলামের ছদ্মনামে খুনী সালাফী-ওহাবী-শিয়া-মওদুদী-তবলীগি ইত্যাদি ঈমান বিণাশী দ্বীন বিকৃতিকারী বাতেল ফেরকা এক নয়, বিপরীত। তাঁরা বলেন, যারা অজ্ঞতা ও বিভ্রান্তির ফলে ইসলাম মনে করে এসব বাতেল মতবাদ অনুসরণ করছেন, সবিনয়ে আমরা তাঁদের দ্বীনের মূল ধারা আহলে সুন্নাত ওয়াল জামায়াতে ফিরে আসার আহ্বান জানাচ্ছি।

    বক্তাগণ বলেন, সত্য-ন্যায়-জীবন-মানবতার বিরূদ্ধে এসব ভয়াবহ যুদ্ধ ও খুনের কেবল নিন্দা ও প্রতিবাদ করে অপশক্তির কবল থেকে মুক্তি আসবে না উল্লেখ করে বলেন, আমরা ঈমানী ধারা এবং সকল ধর্মীয় মূল্যবোধ ও মানবতার বিশ্বাসী সব মানুষ বিভিন্ন ধর্মের নামে এসব অধর্ম উগ্রবাদ ও বিভিন্ন বস্তুবাদী মতবাদ ভিত্তিক একক গোষ্ঠির স্বৈরব্যবস্থা পরিবর্তন করে সর্বজনীন মানবতার রাষ্ট্রব্যবস্থা ও বিশ্বব্যবস্থা গড়ে তোলার বিপ্লবী লক্ষ্যে ঐক্যবদ্ধ হওয়া ব্যতীত এসব অপশক্তি কখনও বিদুরিত হবে না, বরং এসব অপশক্তি ক্রমাগত সারা দুনিয়া গ্রাস করে সত্য-ন্যায়-জীবন-মানবতার ভবিষ্যত আরও চরম ধ্বংসে নিমজ্জিত করে দিবে, যার বিণাশী শিকার হবে প্রতিটি মানুষ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ইসরাইলে শব্দ করে আজান নিষিদ্ধ

    ১৪ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম