• শিরোনাম

    বন‍্যার্তদের পাশে দাঁড়াল ‘বুটেক্স সুহৃদ সমাবেশ’

    সিবিবার্তা অনলাইন ডেস্কঃ | সোমবার, ২৮ আগস্ট ২০১৭

    বন‍্যার্তদের পাশে দাঁড়াল ‘বুটেক্স সুহৃদ সমাবেশ’

    বন‍্যার্তদের পাশে দাঁড়াল বুটেক্স সুহৃদ সমাবেশ। বন্যাপীড়িত পরিবারকে সহায়তার দৃঢ়সংকল্প নিয়ে কুড়িগ্রামে অবস্থান করছে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় সুহৃদ সমাবেশের একঝাঁক তরুণ।

    প্রথম দফায় বৃহস্পতিবার কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার নারায়নপুর ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী চৌদ্দঘড়ি গ্রাম ও ২নং ওয়ার্ডে বন্যাদুর্গত ১০২টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে বুটেক্স সুহৃদ সমাবেশ।

    বন্যাদুর্গত প্রতিটি পরিবারে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিড়া, ২৫০ গ্রাম গুড়, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি পেঁয়াজ, ১০০ গ্রাম মরিচ, ৬ প্যাকেট খাবার স্যালাইন এবং ১ পাতা প্যারাসিটামল, ১ পাতা এমোডিস, ১ পাতা হিস্টাসিন, পানি বিশুদ্ধিকরণের জন্য পর্যাপ্ত ফিটকিরি এবং ব্লিচিং পাউডারের একটি প্যাকেট বিতরণ করা হয়।

    সেনাবাহিনীর তত্ত্বাবধানে ত্রাণ বিতরণকালে নারায়ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বুটেক্স সুহৃদ সমাবেশের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক এ.এইচ.এম, ফুয়াদ হাসান, সহ-সভাপতি আরেফিন আল মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক সুতীর্থ রায় সুভম এবং ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক অনিক দাস উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম